বাকের গণসংযোগ সম্পাদক জাহাঙ্গীর আলম

Published On Apr 11, 2021

বাংলাদেশ আমেরিকান এসোসিয়েশন অব কানেকটিকাট-বাক এর গণসংযোগ সম্পাদক পদ শুন্য থাকায় গত ২০শে জুলাই (২০২০) সোমবার কার্যনির্বাহী কমিটির সভায় ১৬ সদস্যের সিদ্ধান্তের ভিত্তিত্তে গণ সংযোগ সম্পাদক পদে দক্ষ সংগঠক জাহাঙ্গীর আলমের নাম সর্বসম্মতিক্রমে প্রস্তাবিত হয় ।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের প্রস্তাবিত নামটি গ্রহণ করেন এবং গত ২৬শে জুলাই কমিটি এক সভায় জাহাঙ্গীর আলমকে গণসংযোগ সম্পাদক পদে অন্তর্ভুক্ত করার শপথ অনুষ্ঠান অনুষ্টিত হয় ।

এতে সংগঠনের সভাপতি শপথ অনুষ্টান পরিচালনা করেন, শপথ অনুষ্ঠানের পর সংগঠনের সভাপতি মঈনুল হক চৌধুরীর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরীর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনায় অংশগ্রহন করেন বাকের উপদেষ্টা ও সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ড. তামিম আহমদ, বাকের উপদেষ্টা ও সাবেক সভাপতি মশিউর রহমান কামাল, বাকের উপদেষ্টা ও সাবেক সভাপতি আশফাক তরফদার, বাকের উপদেষ্টা আব্দুল মান্নান চৌধুরী, বাকের উপদেষ্টা তারেক আম্বিয়া, সাধারণ সম্পাদক সৈয়দ আজিজুর রহমান, সহসভাপতি নুরুল আলম, সহসভাপতি মোহাম্মদ রহমান তুহিন, সাবেক কর্মকর্তা ডেভিড স্বপন রজারিও, সাবেক কর্মকর্তা সৈয়দ সাদেক, মোজাম্মেল হক বাবুল, হাবিবুর রহমান, আলমগীর হেসেন, সাঈদ চৌধুরী সুমন, মাসুদ রানা, তারেক খান, আবুল হাসেম, সাঈদ ইব্রাহীম, সাবেক কর্মকর্তা হাবিবুর রহমান, মোহাম্মদ রহমান রাজু, হাবিবুর রহমান (ম্যানচেস্টার), জাসেদুল আলম জাহিদ, ইব্রাহীম টিপু, জেহিন চৌধুরী, মোহাম্মদ মন্জু , পারভেজ (সেল্টন) শিপলু, কামরান, বুলবুল, সেলিম, শাহিন মোবিন ও মোহাইমিনুন প্রমূখ ।